সদস্যদের লেখা প্রসঙ্গে কিছু নিয়মাবলী

Print Friendly

১। সকল আদিবাসী এই ওয়েবসাইটে সদস্য হয়ে আদিবাসী বিষয়ক যে কোন ইতিহাস, তথ্য, সংস্কৃতি, ঐতিহ্য, সমসাময়িক ঘটনাবলী এবং নিজের অন্তর্নিহিত কথা প্রকাশ করতে পারবেন। তবে কোন রাজনীতি মূলক বা কারো প্রতি হিংসা, আক্রোস মূলক লেখা পোস্ট করা যাবেনা। যদি কেউ পোস্ট করে থাকেন তাহলে উক্ত পোস্টটি বিনা নোটিসে পোস্টটি মূছে ফেলা হবে।

 

২। যে কোন লেখা লিখতে অবশ্যই অভ্র কী বোর্ড ব্যবহার করার জন্য সকলকে পরামর্শ দেয়া হচ্ছে। অভ্র কী বোর্ড এখান থেকে ডাউনলোড করে ইনস্টল করুন।

৩। আপনি যদি বিজয় কীবোর্ড লিখতে অভ্যস্ত হন তাহলে আপনার লেখা ইউনিকোডে কনভার্ট করুন এখান থেকে। আপনার লেখাটি ইউনিকোডে কনভার্ট করার পর লেখাটি কপি করে পেষ্ট করুন।

৪। আপনি যদি  সদস্য না হয়ে থাকেন তাহলে আদিবাসী বিষয়ক কোন লেখা প্রকাশ করতে চাইলে নিচের ই-মেইল ঠিকানায় পাঠিয়ে দিন। হিল বিডি কর্তৃপক্ষ আপনার লেখা যাচাই করে তা ব্লগে প্রকাশ করবে।

৫। এই ওয়েবসাইটের কারো লেখা অন্য ব্লগে বা ওয়েবসাইটে প্রকাশ  করাতে পারবেন। সেক্ষেত্রে অবশ্যই সূত্র উল্লেখ করুন।

৬। অন্য ব্লগ বা ওয়েবসাইটের কারো লেখা হিল বিডিতে প্রকাশ না করার জন্য সবাইকে নিরুৎসাহিত করা হচ্ছে। যদি প্রকাশ করেন সে ক্ষেত্রে অবশ্যই সূত্র উল্লেখ করুন। তবে লেখক নিজে হলে অন্য ওয়েবসাইটে প্রকাশিত যে কোন লেখা দিতে পারবেন।

৬। তথ্যসূত্র উল্লেখ করার পরও যদি মূল লেখক অন্য কারো মাধ্যমে লেখা এই ওয়েবসাইটে প্রকাশ করতে না চান তাহলে লেখাটি হিল বিডি কর্তৃপক্ষ মুছে ফেলতে পারবেন।

বিদ্রঃ- হিল বিডির সংশ্লিষ্ট সদস্যদের যে কোন প্রকাশিত তথ্য হিল বিডি কর্তৃপক্ষ বিনা নোটিশে সংশোধন, সংযোজন বা বিয়োজন করার ক্ষমতা সংরক্ষণ করেন। হিল বিডিতে প্রকাশিত সমস্ত লেখা ও মন্তব্যের দায় সংশ্লিষ্ট সদস্যর। হিল বিডিতে প্রকাশিত লেখা, মন্তব্য বা তথ্যে ত্রুটির জন্য হিল বিডি কর্তৃপক্ষ কোনভাবেই দায়ী নয়।

 

শেষ কথা

কেউই ভুল ত্রুটির ঊর্ধ্বে নয়। তাই অনিচ্ছাকৃত ত্রুটি থাকলে যোগাযোগ পৃষ্টায় অথবা নিচের ই-মেইল ঠিকানায় লিখে জানান । আসুন আমরা সবাই মিলে হিল বিডি  সাইটটি তথ্যবহুল করি । হিল বিডি কর্তৃপক্ষের কথায় এই  সাইটটি কারো ব্যক্তিগত ওয়েবসাইট বা সম্পত্তি নয়, এটি আপনার, আমার এবং সকল আদিবাসীর। আপনাদের উৎসাহ আমাদের প্রেরণা এবং পাথেয়।

 

হিল বিডি কর্তৃপক্ষ

ই-মেইলঃ-

info@hillbd.com,

admin@hillbd.com

 

Share This Post

Post Comment

Please Answer.. * Time limit is exhausted. Please reload CAPTCHA.